ভান্ডারিয়া

ভান্ডারিয়া আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিতঃ খসরু সভাপতি, মিরাজ সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদকঃ
জাকজমক পরিবেশের মধ্য দিয়ে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে উপজেলা আওয়ামী লীগের আগের কমিটির সভাপতি ফাইজুর রশিদ খসরুকে পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম মিরাজকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। ঘোষিত নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পরবর্তীতে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
রোববার দুপুরে উপজেলার ভান্ডারিয়া বিহারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ও জেলার বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেয়।
ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ এবং যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খালেক। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার। এ সময় উপজেলার সাংগঠনিক প্রতিবেদন পড়ে শুনান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম মিরাজ।
এদিকে সম্মেলনকে আকর্ষণীয় ও প্রাণবন্ত করতে বিশালাকৃতির নৌকার উপর তৈরি করা হয় অতিথিদের মঞ্চ। এছাড়া সম্মেলন প্রাঙ্গনে পদ্মা সেতুর আদলে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়।

Comment here