ভান্ডারিয়া

ভান্ডারিয়ায় এক জেলের হামলায় অপর জেলে নিহত

ভান্ডারিয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের ভাণ্ডারিয়ার পোনা নদীতে জাল পাতা নিয়ে বিরোধে প্রতিপক্ষ জেলের পিটুনীতে রফিকুল হাওলাদার (২৩) নামে এক জেলে নিহত হয়েছেন। নিহত জেলে রফিকুল হাওলাদার উপজেলার লক্ষিপুরা মহল্লার মোতালেব হাওলাদারের ছেলে।
শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, ভাণ্ডারিয়া উপজেলার লক্ষিপুরা মহল্লার জেলে রফিকুল হাওলাদার শুক্রবার সন্ধ্যায় ভাণ্ডারিয়া শহর সংলগ্ন পোনা নদীতে চরগড়া জাল দিয়ে মাছ শিকার করতে যায়। এসময় একই গ্রামের আব্দুল খালেক মুন্সীর ছেলে জেলে আব্দুল মন্নান মুন্সী একই স্থানে জাল ফেলতে যায়। এ নিয়ে দুই জেলের মধ্যে বাক বিতন্ডার এক পর্যায়ে মন্নান মুন্সী জেলে রফিকুলকে বৈঠা দিয়ে বেধড়ক পিটিয়ে নৌকা হতে পোনা নদী বক্ষে ফেলে দিলে নদীতে ডুবে যায়। সংবাদ পেয়ে থানা পুলিশ, বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরী দল অভিযান চালিয়ে নিখোঁজের চারঘন্টা পর রাত দশটার দিকে নদীবক্ষ হতে নিহত জেলের লাশ উদ্ধার করে।
বরিশাল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সরাফত আলী তুহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১০ জনের একটি ডুবুরী দল নদীতে অভিযান চালিয়ে নিখোঁজের চার ঘন্টা পর রাত দশটার দিকে ওই জেলের লাশ উদ্ধার করে ভাণ্ডারিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান, নিহত জেলের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা মোতালেব হাওলাদার বাদী হয়ে ভাণ্ডারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলার আসামী মন্নান মুন্সীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Comment here