ব্রেকিং নিউজ

ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম মিরাজ দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯ লাভ করায় তার এ অর্জ।ন। গত ১ নভেম্বর প্রাথমিক শিক্ষা দপ্তরের উপ-সচিব নাজমা আক্তার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণ ও ঝরে পড়া রোধ কল্পে বিদ্যালয় পরিদর্শন, বিদ্যালয় পরিচালনা কমিটি এবং অভিভাবকদের সাথে মতবিনিময়, বিদ্যালয়ে প্রয়োজনীয় আসবারপত্র সরবরাহ, বিদ্যুতের ব্যবস্থা করা এবং সীমানা প্রাচীর নির্মানসহ নানাবিধ প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ এবং তা বাস্তবায়ন করেছেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম। ফলে শিক্ষার্থীদের ঝরে পড়ার হার কমে আসার পাশাপাশি শিক্ষাথীরা বিদ্যালয়মুখী হয়েছে। এছাড়াও নানাবিধ সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে অসামান্য অবদান রাখায় তাকে এই পদকে ভূষিত করা হয়।

প্রজ্ঞাপনে শ্রেষ্ঠ প্রধান, সহকারী শিক্ষক, এসএমসি, বিদ্যালয়, শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী, কাব শিক্ষক, কর্মচারী, সহকারী ইউআরসি, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, পিটিআই, পিটিআই ইনেস্ট্রাক্টর, পিটিআই সুপারিনটেনডেন্ট, জেলা প্রশাসক, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার এবং ঝড়ে পড়ার হার কমানো সক্ষম হয়েছে এমন প্রতিষ্ঠানসহ মোট ২১টি ক্যাটাগরিতে দেশের ২১জন ব্যক্তিকে পদক দেয়া হয়। তাতে দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন মো. মিরাজুল ইসলাম মিরাজ। প্রাথমিক শিক্ষা পদক-২০১৯ এ জাতীয় পর্যায়ে মিরাজুল ইসলামকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়েছে।
উল্লেখ্য, মানবিক সাহায্য এবং হিংসা ও বিদ্বেষবিমূখ একজন সমাজসেবক এবং সৃজনশীল আত্মপ্রত্যয়ী মানুষ হিসেবে মিরাজুল ইসলাম সর্বমহলে সুনাম অর্জন করে চলেছেন।
মিরাজুল ইসলাম শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এবং জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯ লাভ করায় ভান্ডারিয়া উপজেলা পরিষদ, শিক্ষা অধিদপ্তরসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনসহ বিভিন্ন স্তরের সানুষ তাকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

Comment here