ব্রেকিং নিউজ

ভান্ডারিয়ার জামাই নিক্সন চৌধুরীকে স্বর্ণের নৌকা উপহার দিলেন উপজেলা আ’লীগ

নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু-এমপি’র মেয়ে জামাতা, ফরিদপুর চার আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরীকে ৬ ভরি ওজনের স্বর্ণের নৌকা উপহার দিয়েছেন ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম।
গত বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে শ্বশুর বাড়িতে বেড়াতে আসলে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর দৌহিত্র এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ওই স্বর্ণের নৌকা উপহার তুলে দেওয়া হয়।
এর আগে জেপি চেয়ারম্যানের সফর সঙ্গি হয়ে ভান্ডারিয়ায় আসেন তার মেয়ে তারিন হোসেন ও জামাতা এমপি নিক্সন চৌধুরী। তাদের অংশগ্রহণে ভান্ডারিয়ায় করোনা থেকে মুক্তি পেতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ভান্ডারিয়ার জামাই নিক্সন চৌধুরী। পরে ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার প্রমূখ। এসময় নেতৃবৃন্দ ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নিক্সন চৌধুরীর হাতে উপহার হিসেবে ছয় ভরি ওজনের স্বর্ণের নৌকা তুলে দেন।
পরে এক প্রতিক্রিয়ায় নেক্সন চৌধুরী বলেন, ‘ভান্ডারিয়া উপজেলার মানুষের আতিথিয়তা ও উষ্ণ অভ্যর্থনা আমাকে মুগ্ধ করেছে। করোনার মাঝেও এত চমৎকার আয়োজন আমি কোন দিন ভুলব না। এসময় তিনি ভান্ডারিয়াবাসিকে নিজ এলাকা ফরিদপুরে আমন্ত্রন জানান নিক্সন চৌধুরী।

Comment here