ইন্দুরকানী

ইন্দুরকানী শীর্ষ সন্ত্রাসী জলিল ডাকাত খুন ১৪ জনকে আসামী করে মামলা

ইন্দুরকানী প্রতিনিধি|
পিরোজপুরের ইন্দুরকানীতে শীর্ষ সন্ত্রাসী জলিল ডাকাত দুর্বৃত্তের হাতে খুন হয়েছে। এঘটনায় ১৪ জনকে আসামী করে তার স্ত্রী মামলা করেছেন। জানা যায়, বুধবার রাতে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী মিল বাড়ি এলাকায় সতীশ চন্দ্র মন্ডলের বাড়িতে একদল দুর্বৃত্ত কালাইয়া গ্রামের মৃত মোহাম্মাদ আলী হাওলাদারের ছেলে আঃ জলিল হাওলাদার ওরফে রগকাটা ডাকাত জলিল (৪৮) কে এলোপাথারী ভাবে কুপিয়ে খুন করে। তার ঘাড়, মাথা, হাত ও পিঠে একাধিক কোপের চিহ্ন রয়েছে।
পরে খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠিয়েছে।
পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাইনুল হোসাইন ঘটনা স্থল পরিদর্শণ করেন। তিনি জানান, রাতের আধারে অজ্ঞাত দুবৃত্তরা জলিলকে কুপিয়ে হত্যা করেছে। নিহত জলিলের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় ডাকাতি সহ ৬টি মামলা ও একাধিক সাধারণ ডায়েরী এবং দেশের বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। সন্ত্রাসী জলিলের কারণে প্রতিবেশী ইন্দুরকানী গ্রামের আঃ রহমান ৩ মাস ধরে বাড়ি ছাড়া তারা এলাকা ছেড়ে জলিল ডাকাতের ভয়ে দুরে থাকছে। সন্ত্রাসী জলিল খুন হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে একসময় তারা ভয়তে কেহ মুখ খুলত পারত না।
নিহত জলিলের স্ত্রী নাজমা বেগম জানান, রাতে তার স্বামীকে দুটি লোক ডেকে নিয়ে যায় তারপর আর বাড়ী ফিরে আসেনি। এ ঘটনায় জলিলের স্ত্রী বাদী হয়ে বৃহস্পতিবার দুই জনকে জ্ঞাত ও কয়েকজনকে অজ্ঞাত আসামী করে ইন্দুরকানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, নিহত ডাকাত জলিলের স্ত্রী বাদী দুইজনকে জ্ঞাত ও ১২জনকে অজ্ঞাত আসামী করে মামলা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

Comment here