মঠবাড়িয়া

ইউপি নির্বাচনঃ মঠবাড়িয়ায় হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৮

মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন চলাকালে হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন চেয়ারম্যান পদের এক স্বতন্ত্র প্রার্থী ও তাঁর সাত কর্মী। আহত ব্যক্তিদের অভিযোগ, আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর লোকজন এ হামলা চালিয়েছেন।
সোমবার সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের উত্তর নলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে। আহত প্রার্থীর নাম জাহাঙ্গীর হোসেন জমাদ্দার। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও আহত ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, সাপলেজা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মিরাজ মিয়া। তাঁর বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন জাহাঙ্গীর হোসেন জমাদ্দার। তিনি আজ সকাল আটটার দিকে স্থানীয় উত্তর নলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান। সেখানে আগে থেকে অবস্থান করছিলেন প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মিরাজ ও তাঁর কর্মীরা। তাঁরা জাহাঙ্গীর ও তাঁর সঙ্গে থাকা কর্মীদের ওপর হামলা করেন। পিটুনিতে জাহাঙ্গীর ছাড়াও আহত হয়েছেন তাঁর কর্মী সোহেল (৩০), এমাদুল (৪০), রফিকুল (৪২), সোবাহান (৫৫), মিরাজ (৪০), কালাম (৫০) ও সাজাহান গাজী (৫৫)।

Comment here