নেছারাবাদ/স্বরূপকাঠি

স্বরূপকাঠিতে ৪ হাজার পরিবারের মাঝে তৃতীয় দফায় প্রাণিসম্পদ মন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

স্বরূপকাঠি প্রতিনিধিঃ
পিরোজপুরের স্বরূপকাঠিতে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার ৪ হাজার পরিবারের মাঝে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের পক্ষ থেকে তৃতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার পৌরসভা ও ১০ টি ইউনিয়নের বিভিন্ন স্পটে দলীয় নেতাকর্মীরা এই খাদ্য সামগ্রী বিতরণ করে।
মন্ত্রী শ ম রেজাউল করিমের ব্যাক্তিগত তহবিল থেকে এটি তৃতীয় পর্যায়ে ত্রাণ সামগ্রী বিতরণ। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, আলু, মসুরের ডাল, তেল, ছোলা, চিনি ও চিড়া রয়েছে। মন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বুধবার দলীয় কার্যালয়ে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ফায়েজ, আওয়ামীলীগ নেতা ফরিদ হোসেন, মো. সাঈদ, মো. কবির, এ্যাড. কমল আশ্চর্য, সাংবাদিক হযরত আলী হিরু সহ দলীয় নেতৃবৃন্দ।

Comment here