বিনোদন

শুরু হলো পিরোজপুরের সিয়ামের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং

অনলাইন ডেস্কঃ
গত মার্চে করোনার প্রকোপ বেড়ে গেলে আটকে যায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং। কাজ শেষ না করেই সিনেমাটির টিম ফিরে আসে ঢাকায়। তখন লঞ্চে করে পুরো টিম অবস্থান করেছিল সুন্দরবনে।
আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) থেকে সিনেমাটির শুটিং আবারো শুরু হয়েছে। এরই মধ্যে গতকাল বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) শুটিং ইউনিট রওয়া হয়েছে খুলনার উদ্দেশ্যে। টানা ১২ দিন কাজ করার পর সিনেমাটির ক্যামেরা ক্লোজ হবে। এসব তথ্য জানিয়েছেন এই সিনেমার নায়ক সিয়াম আহমেদ।
তিনি বলেন, সিনেমার বেশকিছু অংশের কাজ বাকি, তা সম্পন্ন করতে আমরা পুরো টিম খুলনায় এসেছি। গতকাল থেকেই শুটিং শুরু হয়েছে । এখান থেকে ফেরার পর ঢাকায়ও শুটিং হবে।
‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় চিত্রনায়িকা পরীমনির সঙ্গে দ্বিতীয়বারের জুটি বেঁধেছেন সিয়াম। এতে আরও অভিনয় করছেন আবু হুরায়রা তানভীর, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, শহিদুল আলম সাচ্চু প্রমুখ। এছাড়াও ছবিতে অভিনয় করছেন এক ঝাঁক শিশুশিল্পী।
বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হচ্ছে সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এটি ‘২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।

Comment here