বিশেষ প্রতিবেদনব্রেকিং নিউজ

পিরোজপুরে বিভিন্ন প্রতিষ্ঠান উদ্বোধন ও নির্ধারিত কর্মসূচিতে এ্যাডঃ শ ম রেজাউল করিমের যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ
মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী ও পিরোজপুর -১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শ ম রেজাউল করিম মঙ্গলবার (৮ জুন) থেকে এখন পর্যন্ত বিরামহীন ভাবে মিটিং, বিভিন্ন প্রতিষ্ঠান উদ্বোধন, ঝড় বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন জায়গা পরিদর্শন করেন। এর কিছু চিত্র তুলে ধরান হলো।
বুধবার পিরোজপুর জেলার নাজিরপুরে মুক্তিযোদ্ধা যাদুঘরের ভিত্তিপ্রস্থর স্থাপন, প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সাহায্য প্রদান করেন। তিনি জেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয় মিলনায়তনে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিভিন্ন খামারিদের ২৫টি স্টল স্থান পায়। এসময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত খামারিদের গো-খাদ্য ও ভিটামিন প্রদান অনুষ্ঠানে যোগদান করেন।

পিরোজপুর জেলা স্টেডিয়ামে ১০ জুন বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অ-১৭/বালক) ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অ-১৭/বালিকা) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে বিজয়ী ও রানার আপদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, উন্নত পিরোজপুর গড়ার কারিগর জননেতা শ ম রেজাউল করিম এমপি।

মন্ত্রী শ ম রেজাউল করিম শুক্রবার সকালে নব নির্মিত পিরোজপুর প্রেসক্লাব কমপ্লেক্স ভবনের পরিদর্শন করেন। এরপর সেন্ট্রাল অক্সিজেন গ্যাস সরবরাহ প্লান্ট ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল, পিরোজপুর শুভ উদ্বোধন করেন। পরে পিরোজপুর জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভায়
যোগদান।

শুক্রবার বিকেলে নাজিরপুরের শাঁখারীকাঠি ইউনিয়ন পরিষদের নতুন ভবন এর শুভ উদ্বোধন ও মাটিভাঙ্গা ইউনিয়নের মুন্সি বাড়ি থেকে ভাইজোড়া হয়ে তৈয়বের বাজার পর্যন্ত রাস্তার ভিত্তি প্রস্তর করেন।

Comment here